সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

৯৬৬

ওসমানীনগরে মেহেদী উৎসব সমাপ্ত, বালাগঞ্জে ১০ আগষ্ট

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯ ০০ ১২ ৩৯  

ওসমানীনগর প্রতিনিধি:: মেহেদী লাগানো কেবল সখ, সৌন্দর্ষ্য বৃদ্ধি বা নিজেকে আর্কষনীয় করে তোলা নয়, মেহেদী লাগানো একটি আর্ট, একটি প্রতিভা, একটি শিল্প, সর্বপরি বর্তমানে মেহেদী লাগানো আয়ের একটি মাধ্যম। 

ওসমানীনগর-বালাগঞ্জ উপজেলার সমাজ উন্নয়ন স্বেচ্ছাসেবী সংস্থা “নিরাপদ সমাজ উন্নয়ন সংস্থা’র উদ্যোগে ৭ আগষ্ট বুধবার ওসমানীনগরে মোঃ নুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ৯ম মেহেদী লাগানো প্রতিযোগিতা ও উৎসব এ বক্তাগন উপরোক্ত কথা বলেছেন। 

নিরাপদ, নির্বাহী পরিচালক, শাহাব শাহিন এর সভাপতিত্বে এবং ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি শেখ ফয়ছল আহমদ এর পরিচালনায় আলোচনা ও পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুসলিমা আক্তার চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মোঃ নুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলেন চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমান, তরুন সমাজ সেবক মোঃ ইউসুফ আলী, তরুন উদ্যোগতা এম মনজুর আহমদ মনজু, প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম, বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব সহ সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক আব্দুস শহিদ, ক্রীড়া সম্পাদক আব্দুল মুনিম, ওসমানীনগর প্রতিদিন ডট কম সম্পাদক  শাহিন চৌধুরী, একটি খামার একটি বাড়ী কর্মকর্তা মাসুম চৌধুরী, ওসমানীনগর গ্যাস বাস্তবায়ন পরিষদ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, শিক্ষক গোলাম কিবরিয়া, কামরুল আহমদ, ফাতেমা আক্তার, কৃষ্ণা গোস্বামী, তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ফিরোজা খানম নিপা, দশহাল সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক রুবি আক্তার, সাংবাদিক বদরুল ইসলাম চৌধুরী, নূরুল ইসলাম, জামাল আহমদ, নারী সমাজ সেবী জেনিবা ইউসুফ শিউলী, মুক্তা পারভিন, রোজি বেগম, হাবিবা আক্তার, ফারহানা বেগম, ইয়া সুলতানা মৌসুমী, রেহেনা বেগম, মাসুমা আক্তার, ফারহানা বেগম, তারিন আক্তার, রেবা বেগম। 

প্রতিযোগিতায় ৪১ জোটি ছাত্রী ও নারী অংশ গ্রহন করেন। প্রতিযোগিতায় ১ম হয়েছেন মাসুমা খানম, ২য় হয়েছেন আফসানা রাহেলা মিম, ৩য় হয়েছেন মারজান্নাত মাহি। বিজয়ীদের মধ্যে ক্রেস্ট সহ অংশ গ্রহনকারীদের কে সনদ প্রদান করা হয়। 

অনুষ্ঠানের স্পন্সর প্রতিষ্ঠান হিসাবে দায়িত্ব পালন করে ইরশাদ আলী সপিং সিটি তাজপুর ও দি নকশা বির্ল্ডাস ইঞ্জিনিয়ার্স, কদমতলা তাজপুর। দুপুরে প্রতিযোগিতার উদ্ভোধন করেন মোঃ নুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলেন চৌধুরী।  আগামী ১০ আগষ্ট শনিবার বিকাল ৩টায় বালাগঞ্জ বাজারস্থ জেনি বিউটি পার্লারে অনুষ্টিত হবে বালাগঞ্জ উপজেলার প্রতিযোগিতা। 
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর