রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

২৩৮

ওসমানীনগরের দুই মুক্তিযোদ্ধাকে অন্তর্ভুক্তির আশ্বাস

প্রবাসী সাংবাদিককে মুক্তিযোদ্ধা মন্ত্রী

প্রকাশিত: ৫ জুলাই ২০১৯ ২০ ০৮ ১০  

ইতালিতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর কাছে মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক কর্ণেল এম এজি ওসমানীর গাড়ী চালকসহ দু’জনকে মুক্তিযোদ্ধার তালিকায় অন্তর্ভুক্ত করার দাবি জানিয়েছেন প্রবাসী সাংবাদিক ইউরো বাংলা প্রেসক্লাবের সভাপতি তাইজুল ইসলাম ফয়েজ। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় জয়যাত্রাটেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান প্রবাস টাইম এ তিনি এ দাবী জানান।
হেলেনা জাহাঙ্গীরের উপস্থাপনায় এ অনুষ্টানে অংশ নেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এতে প্রবাসী সাংবাদিক হিসেবে অংশ নেন ইউরো বাংলা প্রেসক্লাবের সভাপতি এবং সিলেটের নকশী বাংলা ফাউন্ডেশন এর চেয়ারম্যান তাইজুল ইসলাম ফয়েজ।
তাইজুল ইসলাম ফয়েজ তার বক্তব্যে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমি বালাগঞ্জ, ওসমানীনগরের সন্তান। এ উপজেলায় মুক্তিযোদ্ধা বাছাই কমিটি দুই জন মুক্তিযোদ্ধাকে নানা কারণ দেখিয়ে অন্তর্ভুক্ত করেনি। একজন হচ্ছেন শেখ আব্দুর রহমান বদরী এবং অপরজন হচ্ছেন বঙ্গবীর এম এ জি ওসমানীর গাড়ি চালক খলিলুর রহমান। তারা দু’জনই প্রকৃত মুক্তিযোদ্ধা। এ সময় মন্ত্রী তাইজুল ফয়েজকে বলেন, আপনি প্রবাসে থেকে হলে ও আমাকে লিখিত দেন অবশ্যই তাদেরকে মুক্তিযোদ্ধা তালিকার অন্তর্ভুক্ত করা হবে। এ সময় ফয়েজ মন্ত্রীর নিকট ওসমানীনগরকে পৌরসভা ঘোষনার ও দাবী তুলেন। বিজ্ঞপ্তি


 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর