রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

১৯৮

এসিড হামলার অভিযোগে মিলার বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৬ জুন ২০১৯ ২০ ০৮ ২৩  

বিনোদন ডেস্ক:: সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলা ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছেন তার সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারির বাবা। মঙ্গলবার রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এই মামলা করা হয়। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা মামলার বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেছেন। মামলা নম্বর-০৫(০৬  ২০১৯)। তপন সাহা বলেন, মিলার সাবেক স্বামী পারভেজ সানজারীকে এসিড নিক্ষেপের অভিযোগে একটি হত্যাচেষ্টা মামলা হয়েছে। মামলায় তাসবিহা বিনতে শহীদ মিলা ও তার সহকারী পিস জন পিটার হালদার ওরফে কিমকে আসামি করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।
মামলার এজহারে বলা হয়, গত ২রা জুন রাত ৮টার দিকে উত্তরায় তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে পারভেজের গায়ে এসিড নিক্ষেপ করা হয়। তখন মোটরসাইকেল চালাচ্ছিলেন পারভেজ।
ঘটনার পর আহত পারভেজ বলেন, বিয়ে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন সময় তাকে হুমকি দেওয়া হচ্ছিল। মিলার সহকারী জন পিটার হাওলাদার কিম তার শরীরে এসিড নিক্ষেপ করেছেন বলে তিনি অভিযোগ করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিট সূত্রে জানা যায়, এসিডে পারভেজের শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে গেছে।
প্রসঙ্গত, ২০১৭ সালে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। বছরখানেক আগে বিয়ে বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও পারভেজ। দুজনই একে অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করতে থাকেন। পারভেজের বিরুদ্ধে নির্যাতন ও দেশদ্রোহী কাজের সঙ্গে লিপ্ত থাকার অভিযোগ আনেন মিলা। 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর