বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৪ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

১২২

এমপি নুসরাতের প্রেম, বিয়ের গুঞ্জন

প্রকাশিত: ১ জুন ২০১৯ ১৪ ০২ ২১  

বিনোদন ডেস্ক:: এতদিন পরিচয় ছিল তার সিনেমার নায়িকা। এখন তার সঙ্গে যোগ হয়েছে লোকসভার এমপি। তিনি পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচিত লোকসভার এমপি নুসরাত জাহান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি খুব বেশি আসক্ত। এখানে প্রায় সময়ই পোস্ট দিয়ে থাকেন। তবে এবার তার ভালবাসা নিয়ে পোস্ট দিয়েছেন। যে সৌভাগ্যবান পুরুষকে তিনি বিয়ে করতে যাচ্ছেন তার সঙ্গে নিজের ছবি প্রকাশ করেছেন। তবে এক্ষেত্রে গোপনীয়তা বজায় রেখেছেন একটু।
কৌশলে প্রেমিকের পুরো শরীর না দেখিয়ে শুধু তার একটি হাত দেখিয়েছেন। প্রেমিক পুরুষটি তার বাম হাতটি ধরে রেখেছেন। নুসরাতের যে হাতটি ধরে রেখেছেন, তিনি সেই অনামিকায় পরে আছেন একটি আংটি। নুসরাতের বিয়ে নিয়ে বাজারে যে গুজন আছে, তার মধ্যেই তিনি এমন ছবি প্রকাশ করেছেন নিজের ইন্সটাগ্রামে। ছবির ক্যাপশনে লিখেছেন, বাস্তবতা যখন আপনার স্বপ্নের চেয়ে বেশি হয়ে দেখা দেয়, একজন আরেকজনের জীবনে লেগে থাকা সর্বোত্তম। 

ইন্সটাগ্রামে একই ছবি প্রকাশ করেছেন নুসরাতের প্রেমিকও। তিনি তাতে ক্যাপশনে লিখেছেন, তুমি জানো ভালবাসার অর্থ কি, যখন তুমি একজনের সঙ্গে বয়সকে বাড়িয়ে দেয়ার পথে অগ্রসর হও। সব কিছু যখন ওই একজনের জন্য। তোমার সবকিছু ওই ব্যক্তির জন্য উৎসর্গ করে নিজেকে আবিষ্কার করো। তুমি এমন একজনকে বেছে নিয়েছো, যাকে কখনো ভাবো নি। ধন্যবাদ নুসরাত আমার জীবনকে সবচেয়ে সুন্দর করে তোলার জন্য। তুমি আমাকে অর্থবহ করে তুলেছ। 

২০১১ সালে ‘শত্রু’ ছবির মধ্য দিয়ে টলিউডে অভিষেক হয় নুসরাত জাহানের। এরপর ২০১৩ সালে তিনি ‘খোকা ৪২০’ এবং ‘খিলাড়ি’ ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত হিট ছবির মধ্যে রয়েছে জামাই ৪২০, হর হর ব্যোমকেশ, কেলেরকীর্তি, লাভ এক্সপ্রেস, জুলফিকার, হরিপদ ব্যান্ডওয়ালা, বলো দু¹া মাইকি, উমা, ক্রিসক্রস এবং নাকাব উল্লেখযোগ্য। 
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর