শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

৩০২৪

উপশহরে ছিনতাইর ঘটনায় আটক-২, টাকা উদ্ধার 

প্রকাশিত: ২৬ জুন ২০১৯ ১৪ ০২ ১০  

স্টাফ রিপোর্টার:: নগরের উপশহরে সাউথ ইষ্ট ব্যাংকের সামনে থেকে ব্যবসায়ী বুরহান উদ্দিনের পাঁচ লক্ষ টাকা ছিনতাই হওয়ার আড়াই ঘন্টার ব্যবধানে স্থানীয় যুবক ও তরুণদের সহায়তায় দুই ছিনতাইকারীসহ ও লুণ্ঠিত টাকার ৩ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করেছে শাহপরান থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় এস আই সুহেল রানা ও এস আই রিপটন পুরকায়স্থের নেতৃত্বে উপশহর ও হাতিমবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন- মিলাদ ও সিকান্দর। এঘটনার সাথে জড়িত অপর ছিনতাইকারী সুজন চৌধুরী পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে পুলিশ তথ্যপ্রযুক্তির পাশাপাশি ভিন্ন পান্থা অবলম্বন করছে বলে জানা যায় । আটক মিলাদের তথ্যের ভিত্তিতে পলাতক সুজনের লামাপাড়াস্থ বাসায় অভিযান চালালে সুজন পুলিশের উপস্থিত টের পেলে ছটকে পড়ে। এরপর পুলিশ তার বসত ঘরের তল্লাশি করলে ঘরে থাকা স্টিলের আলমারিতে থাকা ৩ লক্ষ ৮২ হাজার টাকা উদ্ধারে। 
এ দিকে দিন দুপুরে উপশহরে ছিনতাইয়ের ঘটনায় চমক দেখালেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম ও স্থানীয় কয়েকজন তরুন ও যুবকরা। 
কাউন্সিলরের সহায়তায় এবং তরুন ও যুবকদের সহায়তায় এলাকায় বসানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করাসহ ছিনতাইকারীদের পরিচয় সনাক্তকরণ ও ছিনতাইকারীদের ধরতে এবং লুণ্ঠিত টাকা উদ্ধারে সার্বিক সহযোগিতা করে পুলিশকে। এঘটনায় পুলিশকে সহযোগিতা করে চমক দেখালো এ প্রজন্মের সচেতন তরুণ ও যুবকরা। 
আটককের বিষয়টি সত্যতা নিশ্চিত করে শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ূম চৌধুরী বলেন- ঘটনাটি শোনার পর থেকে পুলিশ ছিনতাইকারীকে আটক করতে তৎপর হয়ে উঠে। বিভিন্ন কৌশল অবলম্বন করে ছিতানকারীদের আটক করা হলেও ১ জন পলাতক রয়েছে।  এঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর