বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৪ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

২৯

ঈদে পর্যটকদের নিরাপত্তায় ভোলাগঞ্জ পরিদর্শনে ইউএনও

প্রকাশিত: ১ জুন ২০১৯ ২৩ ১১ ১৬  

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: আর মাত্র কয়েকদিন তারপর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জের জিরো লাইনের সাদাপাথর হলো পর্যটকদের আকর্ষণীয় একটি জায়গা। প্রতি বছর সাদাপাথরে সৌন্দর্যরূপ উপভোগ করার জন্য ছুটে আসেন এই জিরো পয়েন্টে।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী ভোলাগঞ্জে পরিদর্শনে এসে দশ নম্বর থেকে সাদা পাথর আপ-ডাউন (আসা যাওয়া)নৌকা ভাড়া (ইঞ্জিনচালিত) ৮০০ টাকা নির্ধারণ করা করেছেন। প্রতি নৌকায় সর্বোচ্চ আটজন লোক উঠানো যাবে। ৪ জুন থেকে এক সপ্তাহ পর্যন্ত পুলিশ ও বিজিবির সমন্বয়ে পর্যটন এলাকা বিশেষ নিরাপত্তা ব্যবস্থার আওতায় থাকবে।


শনিবার (১জুন)দুপুরে ভোলাগঞ্জ পর্যটন এলাকা পরির্দশন করে স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশ-বিজিবি, কোম্পানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের নেতৃবৃন্দ ও নৌকাচালক সমিতির সদস্যদের উপস্থিতিতে এমন সিদ্ধান্তের কথা জনান উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী। এসময় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী শামীম আহমদ, ভাইস চেয়ারম্যান লাল মিয়া,কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম।

পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ জামাল উদ্দিন, ভোলাগঞ্জ চুনাপাথর আমদানীকারক গ্রুপের সভাপতি হাজী সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের সভাপতি আবিদুর রহমান,সাধারণ সম্পাদক মাহবুব ল আলম, কোষাধ্যক্ষ আব্দুছ ছালাম বাবুল, বিজিবির ক্যাম্প কমান্ডার ফারুক আহমদ, ইউপি সদস্য দুলাল মিয়া দুলা,পাড়ুয়া ছাত্রর কল্যাণ ফেডারেশনের সভাপতি ফারুক আহমদ ও কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর