বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৪ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

১৬৬

ইরানে ঈদ উদযাপন করবেন অনন্ত-বর্ষা  

প্রকাশিত: ৩১ মে ২০১৯ ১৫ ০৩ ৪৪  

বিনোদন ডেস্ক::আবারও সিনেমায় ফিরেছেন ঢালিউডের অন্যতম জুটি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। তারা নতুন ছবি ‘দিন: দ্য ডে’ নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবিটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মাণ করছেন অনন্ত জলিল। ছবিটির বেশকিছু অংশের শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে ইরান ও বাংলাদেশে। আবারও নতুন করে শুরু হবে এর বাকি দৃশ্যায়ন। মূলত সেজন্য ছবির বাংলাদশি ইউনিট নিয়ে আবারও ইরান যাচ্ছেন অনন্ত জলিল। তার সঙ্গে নায়িকা বর্ষাসহ বাংলাদেশের ১৫ জনেরও অধিক একটি দল ইরান যাচ্ছে বলে জানিয়েছেন অনন্ত।
তাই ইরানেই কাটবে অনন্ত-বর্ষার ঈদ। তাদের সঙ্গে যাবে তাদের দুই পুত্রও। চলচ্চিত্রের এই অভিনেতা জানান, ঈদের আগেই আগামী ৪ই জুন দেশ ছাড়বেন তিনি ও তার টিম।

ইরানে টানা এক সপ্তাহেরও বেশি সময় ছবির শুটিং করবেন। এ লটে ‘দিন: দ্য ডে’ ছবির ৭৫ ভাগ শুটিং  শেষ হবে। এরপর খানিক বিরতি দিয়ে বাকি অংশের শুটিং তুরস্কে করা হবে। তিনি আরো জানান, আগেই এই সময়ে শুটিং ঠিক করা ছিল। তাই পরিবর্তন করা যায়নি। ঈদের আগেই দেশ ছাড়তে হচ্ছে। ঈদের ছুটির আমেজেই শুটিং করবো সবাই ইরানে। আশা করছি ভালোভাবে কাজ শেষ করতে পারব। সব কাজ শেষ করে চলতি বছরই এ ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন ছবির নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। প্রসঙ্গত, চলতি বছরের মার্চ মাসের শেষের দিকে ইরানে ‘দিন: দ্য ডে’ ছবির শুটিং শুরু হয়। এরপর বাংলাদেশে শুটিংয়ে অংশ  নেন অনন্তসহ ছবির পুরো টিম। ছবিতে বিভিন্ন দেশের স্টার কাস্ট ছাড়াও আছেন ফাইটিং ডিরেক্টর, পোশাক ও মঞ্চ সজ্জা, স্ট্যানম্যান্ট-সবাই ইরানের শীর্ষস্থানীয়। 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর