সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

৩৭

আ ন ম শফিকের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রী, সাবেক অর্থমন্ত্রীর শোক

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯ ২০ ০৮ ০৪  

ডেস্ক নিউজ:: বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সংগঠনের জাতীয় পরিষদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবীদ আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী, সিলেট-১ আসনের জাতীয় সংসদ সদস্য ড,এ কে আব্দুল মোমেন।
এক শোক বার্তায় পররাষ্ট্র মন্ত্রী বলেন আ ন ম শফিকুল হক বিশেষ করে সিলেট অঞ্চলে আওয়ামীলীগের একজন দক্ষ সংগঠক,দলের দূঃসময়ের যোগ্য কা-ারি হিসেবে দলকে সুসংগঠিত করে রাখতে একজন নিবেদিত প্রান নেতা ছিলেন।তার সততা,যোগ্যতা,রাজনৈতিক দূরদর্শীতার ফলে নিজ দল ও দলের বাহিরে সকল মহলে একজন আদর্শীক নেতা হিসেবে সুখ্যাতি অর্জনে তিনি সক্ষম হয়েছিলেন। ড,মোমেন মরহুমের কর্মময় জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে আওয়ামীলীগ সহ সিলেটের রাজনৈতিক অঙ্গনে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পুরন হবার নয়। পররাষ্ট্র মন্ত্রী মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজন,রাজনৈতিক,সহকর্মী, শুভাকাঙ্খী সকলের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।
সাবেক অর্থমন্ত্রী এম এ মুহিতের শোক
বর্ষীয়ান  রাজনীতিবিদ আ ন ম শফিকের মৃত্যুতে গভীর  শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। 
এক শোকবার্তায় তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
তিনি বলেন, আ ন ম শফিক ছিলেন আওয়ামী লীগ অন্তঃপ্রান। তিনি আওয়ামী লীগ ছাড়া অন্য কিছু চিন্তা করতে পারতেন না। দলের দুঃসময়ে সামনে থেকে নেতৃত্ব দিতেন। এ ক্ষণজন্মা রাজনীতিবিদের মৃত্যুতে আওয়ামী লীগ হারালো একজন ত্যাগী ও নিবেদিত কর্মীকে। যার শূন্যতা কোনদিন পুরন হবার নয়।
ড. আহমদ আল কবিরের শোক
সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বষীয়ান রাজনীতিবিদ আ ন ম শফিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা সীমান্তিকের চীফ প্রধান পৃষ্ঠপোষক ড. আহমদ আল কবির। এক শোক বার্তায় তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, আ ন ম শফিক  এর শূন্যতা কোনদিন পুরন হবার নয়। 
তিনি বলেন, তাঁর মৃত্যুতে সিলেট আওয়ামী পরিবার একজন নিবেদিত রাজনীতিবিদকে হারালো। আমি মরহুমের আত্মার শান্তি কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
ডেল্টা হসপিটালের চেয়ারম্যানের শোক
আওয়ামী লীগ নেতা আ ন ম শফিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকাস্থ ডেল্টা হসপিটালের চেয়ারম্যান এস এ মুয়িয সুজন।  তিনি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা করে বলেন, আ ন ম শফিক ছিলেন অত্যন্ত নির্লোভ, ত্যাগী ও দক্ষ একজন রাজনীতিবিদ। তাঁর মৃত্যুতে সিলেট আওয়ামী পরিবার হারালো তাদের দীর্ঘ পদযাত্রার একজন ত্যাগী নেতাকে। যার শূন্যতা কোনদিন পুরন হবার নয়। 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর